ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় ৩৬ ঘন্টা ব্যবধানে তিন গৃহবধুর লাশ উদ্ধার

মনজুর আলম. চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় ৩৬ ঘন্টা ব্যবধানে তিন গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার কাকারা বটতলী কসাইপাড়া থেকে মিনার নাহার নামের তৃতীয় লাশটি উদ্ধার করা হয় ।

মিনার নাহারের ভাই মোঃ দিদার জানান, একই গ্রামের ফরিদুল আলমের ছেলে আলাউদ্দিনের সাথে আমার বোন মিনার নাহার পুতু মনির (২৮ বিয়ে হয় আটবছর আগে। দাম্পত্য জীবনে তাদের সংসারে এক কন্যা সন্তান ও এক ছেলে রয়েছে। বিগত কিছু দিন পুর্বে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এর মধ্যে আলাউদ্দিন দ্বিতীয় বিয়ে করে বসে। স্বামী অন্যত্রে বিয়ে করার কথা শুনে মিনার নাহার পুতু মনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন। স্বামী আলাউদ্দিনও প্রায় সময় তাকে মারধর করতেন বলেও জানান। তাদের মধ্যে পরিবারে কলহ লেগেই থাকত জানিয়ে তিনি আরও বলেন, আমার বোনকে তার স্বামী শ্বশুর ও শ্বাশুড়ি মিলে খুন করেছে ।

প্রতিবেশী লোকজন জানান, শনিবার সকাল ৯ টায় ঝগড়া হয় তাদের মধ্যে, এসময় মিনার নাহার পুতু মনিকে মারধর করে বলেও শুনতে পান তারা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবউদ্দিন জানান, স্বামী আরেকটি বিয়ে করেছে, ফলে স্ত্রী মিনার নাহার পুতুমনি বাপের বাড়ি চলে যায়। এ নিয়ে পরিষদের এক সদস্য বসে, স্বামী স্বামী মধ্যে সমঝোতা করে দিয়েছিল , পরে তারা দু’জন সমঝোতায় এসে ফের সংসার শুরুকরে। কিন্তু শনিবার শুনলাম তাকে সবাই নির্যাতন করে মেরে মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে ।

চকরিয়া থানার এসআই মাঈনউদ্দিন জানান, কাকারা এলাকায় এক গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে সেখানে গিয়ে লাশ উদ্ধার করি। এলাকাবাসী থেকে জানতে পারি, মৃত্যুর পূর্বে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বিষক্রিয়া ওয়াশ করে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে, কিন্তু অভিভাবকরা সেখানে না নিয়ে প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।

চকরিয়া থানার (ওসি তদন্ত) জুয়েল ইসলাম বলেন, শনিবার সন্ধ্যায় কাকারা এলাকা থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে, লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য যে, গত দুইদিনে চকরিয়া উপজেলার হারবাং এলাকা থেকে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করার পর শনিবার সন্ধ্যায় কাকারা ইউপির বটতলী কসাই পাড়া এলাকা থেকে অপর গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ ।

পাঠকের মতামত: